শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলে পূজা উদযাপন কমিটির সাথে এসপি’র মতবিনিময় মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে- বিএনপি মহাসচিব রাণীশংকৈলে পুষ্টি মেলার সমাপনী ও পুরষ্কার বিতরন ফুলবাড়ীতে ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদি কমিটি গঠন দিনাজপুরে বন বিভাগের টেন্ডার অনিয়ম, উন্মুক্ত পূণঃ টেন্ডার দাবি রাণীশংকৈলে দিনব্যাপী পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে- নতুনধারা গণতন্ত্র ও দেশের শত্রু আ’লীগ রংপুরে মেজর হাফিজ রাণীশংকৈলে পুষ্টি মেলার উদ্বোধন নড়াইলে নামীয় ১০২ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামী করে মামলা প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা, ফেন্সিডিল ও বিয়ার’সহ আটক-২ বিভাজন সৃষ্টি করলে সব ধূলিসাৎ হবে- সারজিস আলম নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ী আটক দিনাজপুুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন ফুলবাড়ীতে ওয়ান-ডে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে দুই সহোদর হত্যা মামলার তিনজন গ্রেফতার রংপুরের তারাগঞ্জে প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি লক্ষ্মীপুর ভোলা বরিশাল রুটে নৌযান চলাচল বন্ধ নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর

পীরগঞ্জে মাদক, জুয়া ও ওয়ারেন্টভূক্ত আসামিসহ আটক ৮

মোস্তফা মিয়া- পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জ উপজেলায় মাদকসহ জুয়ার সরঞ্জম জব্দ করা হয়।

পুলিশ সুপার রংপুর এর সার্বক্ষণিক দিক নির্দেশনায় সহকারি পুলিশ সুপার, ডি সার্কেল ও পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ নেতৃত্বে গত (৮ জুন)২০২৪ইং গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ)/মোঃ আবু বক্কর সিদ্দিক সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে পীরগঞ্জ থানাধীন ১৩নং রামনাথপুর ইউপির বড় মজিদপুর দক্ষিনপাড়া মৌজাস্থ (বউ বাজার) এলাকার মাদক ব্যবসায়ী পলাতক আসামী মোঃ রাশেদুল ইসলাম এর একতলা বিশিষ্ট পাকা বসতবাড়ি হতে গাঁজা বিক্রির সময় আসামী মোঃ ঈসা মিয়া (৩৮), পিতা-মোঃ মিয়া উল্যাহ, মাতা-মৃত তবিয়া খাতুন, সাং-প্রাণকৃষ্ণ, থানা-ফুলবাড়ী, জেলা-কুড়িগ্রামকে হাতেনাতে গ্রেফতার করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী মোঃ মইনুল হক(৪১), পিতা-মোঃ বয়তুল্যাহ, সাং-বড়াইতলা, ডাকঘর-ঘুঘুরহাট, থানা-ফুলবাড়ী, জেলা-কুড়িগ্রাম, মোঃ রাশেদুল ইসলাম(৩৫), পিতা-মোঃ বাবলু মিয়া, সাং-বড় মজিদপুর (বউ বাজার), থানা-পীরগঞ্জ, জেলা-রংপুরদ্বয় পালিয়ে যায়।

এসময় ১৫ কেজি ১০০ গ্রাম গাজা, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল, ২টি এন্ড্রয়েড ও ৩টি বাটন মোবাইল জব্দ করা হয়। এ ঘটনায় পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ আইনে একটি মামলা রুজু হয়।
এছাড়াও গত (৮ জুন) ২০২৪ইং গোপন সংবাদের ভিত্তিতে  এসআই (নিঃ) মোঃ আব্দুর রাজ্জাক সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় পীরগঞ্জ থানাধীন ১০নং শানেরহাট ইউপির হরিরাম শাহাপুর মৌজাস্থ পলাতক ৫নং আসামী মোঃ সুইলাদ এর বসতবাড়ীর পশ্চিম দুয়ারী পূর্ব ভিটার আধাপাকা শয়ন ঘরের ভিতর অভিযান পরিচালনা করে জুয়া আসর থেকে মোঃ রিজন মিয়া (৩৫) পিতা- মৃতঃ আব্দুর রশিদ, সাং-রায়তী সাদুল্যাপুর, মোঃ গোলাম রব্বানী (৩৬) পিতা- মৃতঃ আব্দুর রাজ্জাক মন্ডল, মোঃ দুলু মিয়া (২৮) পিতা- মোঃ ফয়জার রহমান, মোঃ সাদেকুল ইসলাম (৪২) পিতা- মৃতঃ মোকছেদ আলী, সর্ব সাং- রাউৎপাড়া, সর্ব থানা- পীরগঞ্জ, জেলা- রংপুরগণকে গ্রেফতার করে।

এ সময় মোঃ সুইলাদ (৩০) পালিত পিতা- বাবুল মিয়া, মাতা- মোছাঃ শেফালী বেগম, সাং- হরিরাম শাহাপুর, থানা- পীরগঞ্জ, জেলা- রংপুর পালিয়ে যায়।

জুয়ার আসর থেকে আটক

জুয়া খেলার আলামত হিসেবে ১ (এক) সেট খোলা তাস ৫২ (বায়োন্ন) টি, নগদ ৫৯৫০/- টাকা,  ১টি লাল বিছানা চাদর, ৩টি মোবাইল জব্দ করা হয়। উক্ত বিষয়ে ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা রুজু হয়। এবং ওয়ারেন্ট মূলে গ্রেফতারকৃত ২ জন আসামী এবং নিয়মিত মামলায় ১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

আটককৃত মোট ৮(আট) জন আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দের নিমিত্তে প্রেরণ করা হইয়াছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com